• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীর রামচন্দ্রকুড়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা : দুপক্ষের সংঘর্ষ-গাড়ি ভাংচুর

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ইট-পাটকেল ছুঁড়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভাংচুর করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের দূরপাল্লার একটি বাস। ২৪ জুলাই রবিবার সকালে তারানী গ্রামে ও বৈশাখী বাজারে নৌকা এবং মোটরসাইকেল সমর্থকদের মধ্যে ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকালে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকা, সংরক্ষিত নারী সদস্য রহিমা বেগম ও কয়েকজন কর্মী মিলে তারানী গ্রামে বাড়ি বাড়ি ভোট চাইতে প্রচারণায় নামেন। ওইসময় নৌকা প্রতীকের কয়েকজন সমর্থক তাদের বাঁধা প্রদান করেন। বাকবিতন্ডার একপর্যায়ে খোকা ফিরে এলে কাশেম নামে তার এক সমর্থককে নৌকা সমর্থকরা মারধর করে। লাঞ্ছিত করা হয় সংরক্ষিত নারী ইউপি সদস্য রহিমা বেগমকে।

এদিকে এ খবর পেয়ে খোকার সমর্থকরা খোকাকে উদ্ধার করে নিয়ে আসতে থাকলে নৌকা সমর্থকরা বৈশাখী বাজারে সমবেত হয়ে বৈঠা ও ইটপাটকেল হাতে উত্তেজনা প্রকাশ করে শ্লোগান দেয়। একপর্যায়ে নৌকা সমর্থকরা ইটপাটকেল ছুঁড়ে মারলে স্বতন্ত্র প্রার্থী খোকার সমর্থক আব্দুর রউফ আহত হন। ওইসময় নৌকা সমর্থকদের হাত থেকে দুটি বৈঠা মোটরসাইকেল সমর্থকরা কেড়ে আলামত হিসেবে রেখে দেন।

অন্যদিকে দুই পক্ষের উত্তেজনায় পড়ে ইটপাটকেলের আঘাতে নৌকা প্রতীকের প্রার্থী জুয়েলের ছেলে আরমানও আহত হন। আহত হন খোকার আরও কয়েকজন সমর্থক। নৌকা সমর্থিতরা ইটপাটকেল ছুঁড়ে ভাংচুর করে স্বতন্ত্র প্রার্থীর ভাই ও যুবলীগের যৌথ মালিকানাধীন দূরপাল্লার বাস ‘সীমান্ত এক্সপ্রেস’। বাসটির গ্লাস ভেঙে প্রায় ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন এর মালিকপক্ষ।

এদিকে আহত আরমান ও রউফকে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে খোরশেদ আলম খোকা জানান, আমি প্রচারণায় তারানী গ্রামে গেলে নৌকার কর্মীরা বাঁধা দেয়। পরে আমার আমার ভাই-ভাতিজার সহযোগিতায় চলে এলে তারা আমার কর্মী কাশেমকে মারধর করে। এরপর বৈশাখী বাজারে এলে সেখানেও আমাদের দেখে শ্লোগান দেয় এবং ইটপাটকেল মারে। এতে দুইপক্ষের লোকজনই আহত হয়।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী হাফিজুল ইসলাম জুয়েল এর কাছে তথ্য জানতে চেয়ে একাধিকবার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি। তবে নৌকা সমর্থকদের পক্ষ থেকে বলা হয়েছে, আরমান স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় আহত হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, প্রচারণাকে কেন্দ্র করে উভয়পক্ষের মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।